রংপুরের মিঠাপুকুরে ঢাকা-রংপুর মহাসড়কের বৈরাগীগঞ্জ এলাকায় র‍্যাবের-১৩ অভিযানে পরিচালনা করেন। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৩০০ গ্রাম হেরোইনসহ ৫ জনকে আটক করা হয়েছে।

রোববার (০৬ জুন) সকালে র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান,প্রাইভেটকারটিকে জব্দ করা হয়।

মিঠাপুকুরের সকল খবর পেতে ক্লিক করুন : আরসিএন ২৪বিডি ডট কম

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শনিবার (০৫ জুন) বিকেলে মিঠাপুকুর উপজেলার বৈরাগীগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি চালানো হয় গোপন সংবাদের ভিত্তিতে। এ সময় সন্দেহজনক একটি প্রাইভেটকার তল্লাশি করে ৩০০ গ্রাম হেরোইন, ৩টি মোবাইল এবং নগদ টাকাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়

"গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন"
গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন।

আটকরা হলেন- প্রাইভেটকারচালক গাইবান্ধার আবুল কালাম আজাদ (৩৬), রাজশাহীর বাসিন্দা খায়রুল ইসলাম (৩৭), নার্গিস বেগম (৪০), জোসনারা বেগম (৪৫)এবং । জাকিয়া বেগম (২২)

র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার আছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে মিঠাপুকুর থানায়। শনিবার (৫ জুন) রাতে আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।

জুন ০৬, ২০২১
আরসিএন ২৪বিডি ডট কম
আমাদের সকল নিউজ :RCN24bd.com