পূর্ব শত্রুতার জেরে ধর্ষণের চেষ্টার মামলায় গ্রেফতার – ১

52

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
পীরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে স্বামীর আপন বড় ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা করেছে এক গৃহবধু ।

শুক্রবার (১৮ জুন) উপজেলার শানেরহাট ইউনিয়নের ধল্যাকান্দি গ্রামে ঘটনাটি ঘটেছে । এ ঘটনায় মামলার আসামী ফারুক মিয়া (৩২)কে পুলিশ গ্রেফতার করেছে।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৫ মে রাতে ধল্যাকান্দি গ্রামের মৃত- নুরুল ইসলামের পুত্র ফারুক মিয়া তার ছোট ভাই নুরুল মিয়ার স্ত্রী নাসরিন বেগমের ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনাকে কেন্দ্র করে গ্রামে কয়েক দফা শালিস বৈঠক হলেও নাসরিনের অর্থ লিপ্সুতার কারণে মিমাংসা বৈঠক প্রতিবারে ভেস্তে যায়। ত্যক্ত বিরক্ত গ্রামবাসী বৈঠক করতে অস্বীকৃতি জানালে গত বৃহস্পতিবার নাসরিন থানায় অভিযোগ করেন। এরই ভিত্তিতে পীরগঞ্জ থানার এসআই মনিবুর রহমান ফারুক মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে এবং শুক্রবার মামলা দায়েরের পর ফারুককে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে একই বাড়িতে অবস্থানরত ফারুক ও উমরের বৃদ্ধা মা পারুলী বেগম স্থানীয় সাংবাদিকদের জানায়, অর্থের লালসায় লোভে আমার ছোট ছেলে উমর মিয়াকে বোকা বানিয়ে বড় ছেলে ফারুককে ফাঁসানো হয়েছে। প্রতিবেশী রশিদা বেগম, শামসুল ইসলাম, শাহীন মিয়া ও আলম মিয়া বলেন, দীর্ঘদিন ধরে ওই পরিবারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদ লেগেই থাকে। সম্প্রতি বাড়ির আম গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে ফারুকের সঙ্গে ছোট ভাইয়ের স্ত্রী নাসরিনের ঝগড়া হয়। এ নিয়ে তাদের মধ্যে ক্ষিপ্ততা বিরাজ করছিল।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোন নারী অভিযোগ করলে মামলা রুজু করা পুলিশি কর্তব্য। তদন্ত সাপেক্ষে প্রকৃত রহস্য উদঘাটিত হবে।

আরসিএন২৪বিডি.কম / ১৯ জুন ২০২১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here