- Advertisement -
- Advertisement -

কবির চৌধুরি জয়

রাজধানী ঢাকার সাভার আশুলিয়ায় চলন্ত বাসে একজন তরুণীকে (২২) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ছয় আসামির মধ্যে পাঁচজনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ বলে জানা যায়।

১ম দিন তাঁদের নিকট থেকে গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য পাওয়ার কথা জানায় পুলিশ।

এরকম নেক্কারজনক ঘটনায় বাসচালক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার ফলে তাঁকে গতকাল শনিবার সন্ধ্যায় কারাগারে পাঠানো হয়েছে।

মামলার নথি থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, সংঘবদ্ধ ধর্ষণের শিকার ঐ তরুণীর বোন মানিকগঞ্জে পরিবারসহ বসবাস করতেন। জানা গেছে তিনি গত শুক্রবার ছোটভাইকে সাথে নিয়ে বোনের বাসা মানিকগঞ্জে বেড়াতে গিয়েছিলেন। সন্ধ্যা আনুমানিক ৬টার সময় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে নারায়ণগঞ্জে নিজের বাসায় ফেরার জন্য তিনি একটি বাসে ওঠে পড়েন।

রাত আনুমানিক ৮টার সময় ঐ তরুণী ও তাঁর ভাইকে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ডে নামিয়ে দেওয়া হলে তিনি সেখান থেকে অন্য বাসের জন্য অপেক্ষা করতে থাকেন।এরপরে নিউ গ্রামবাংলা পরিবহণের চালকরা ও সহকারী মনোয়ার ও সুপারভাইজার সাইফুল ইসলাম এসে তাদের জানান, এই মিনিবাসটি টঙ্গী স্টেশন রোড পর্যন্ত যাবে। জনপ্রতি ভাড়া দিতে হবে ৩৫ টাকা। এরপর ঐ তরুণী মিনিবাসে ওঠে পড়েন এবং গন্তব্যের আগেই বাসের অন্যান্য যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।

এরপর বাসচালক বাসটি নিয়ে আবারো নবীনগরের পথে যেতে শুরু করে। এরপর বাসের সকল জানালা ও দরজাটিকে আটকে বাসের চালক ও সহকারীসহ ৬ জন মিলে ঐ তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ মেলে । এরপর টহল পুলিশ বাসটি থামিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে বলে জানা গেছে।

তারপর অভিযুক্ত ৬ জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

আরসিএন ২৪ বিডি.কম / ৩০ মে ২০২১
কবির চৌধুরি জয়

অন্যান্য খবরঃলালমনিরহাটে ৪ বছরের শিশুকে ধর্ষন,

ভারতে বাংলাদেশি তরুণীকে ধর্ষনের অভিযোগে আটক ৫,

ডোমারে শিশু ধর্ষনের মামলায় বখাটে গ্রেফতার,

রংপুরে ডিবি পুলিশের একজন এ এস আই এর নেতৃত্বে শিক্ষার্থীকে গণ ধর্ষনের অভিযোগ,রংপুরে পুলিশ পরিচয়ে চাকুরী প্রতারনায় প্রতারক গ্রেফতার

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News