রংপুরে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী গ্রেফতার

- Advertisement -
- Advertisement -

রংপুরে তাজহাট থানাধীন মডেল কলেজে সামনে একটি বাড়িতে জোর পূর্বক ধর্ষণ করে কৌশলে মোবাইলে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করার অভিযোগে মোঃ নাজমুল হোসাইন নাঈম (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ।

গত ১৬ ফেব্রুয়ারি তাজহাট মডেল কলেজে সামনে একটি বাড়িতে জোর পূর্বক ধর্ষণ করে কৌশলে মোবাইলে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে মোঃ নাজমুল হোসাইন নাঈম (২৩) পরে নাঈম মোবাইলে পর্নো ছবি ও ভিডিও গুলো ইন্টারনেটের মাধ্যমে ধর্ষণের শিকার মেয়ের স্বামী ও তার ভাই এর মোবাইলে প্রেরণ করে।

এই ধর্ষক রংপুর জেলার পীরগঞ্জ থানার দামোদরপুর গ্রামের এমদাদুল হক প্রধান এর ছেলে মোঃ নাজমুল হোসাইন নাঈম।

পরে গত ২৬ জুন আরপিএমপি’র তাজহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধন/২০০৩) এর ৯ (১) তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ৮(২) (৩) ধারায় মামলা রুজু করা হয়। যার নম্বর ১৯ ।
এর পরেই শুরুহয় রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান।
এই পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সুযোগ্য পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম মহোদয় এর দিক নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান এর তত্ত্বাবধানে এডিসি(অপরাধ) জনাব মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম-সেবা এর নেতৃত্বে এসি (কোতয়ালী জোন) জনাব মোঃ জমির উদ্দিন এর সমন্বয়ে তাজহাট থানার অফিসার ইনচার্জ শেখ রোকোনুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ রবিউল ইসলাম, তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ) মোঃ মামুনুর রশীদ পিপিএম সহ থানার অন্যান্য অফিসারবৃন্দ দ্রুত আসামী গ্রেফতারের কার্যক্রম শুরু করেন।
তদন্ত টিম গোপন তথ্যের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় রংপুর জেলার পীরগঞ্জ থানা এলাকা হতে পলাতক আসামী মোঃ নাজমুল হোসাইন নাঈম গ্রেফতার করে।

এদিকে , প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়টি আসামী স্বীকার করে এবং অপরাধের সাথে জড়িত বলে জানায়।

গ্রেফতার করার পর উক্ত আসামীর হেফাজত হতে তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার পূর্বক গুরুত্বপূর্ণ আলামত নগ্ন ছবি ও ভিডিও স্থিরচিত্র হিসেবে জব্দ করেন।

ডিসি (অপরাধ) আরপিএমপি, রংপুর জানান যে, গ্রেফতারকৃত আসামী মোঃ নাজমুল হোসাইন নাঈম (২৩) ভিকটিমকে ধর্ষণ করার পর তার নগ্ন ভিডিও ও স্থির চিত্র তার ব্যবহৃত মোবাইল ফোনে ধারন করে।

এডিসি (অপরাধ) রংপুর জানান যে, রংপুর মেট্রোপলিটন পুলিশের তদন্ত টিম গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি সহায়তায় সুকৌশলে দক্ষতার সাথে দ্রুত সময়ের মধ্যে আসামীকে গ্রেফতার করেন এবং তার ব্যবহৃত মোবাইল ফোনে সেভকৃত নগ্ন ও ভিডিও স্থির চিত্র জব্দ করেন।
বর্তমানে মামলাটি তদন্তাধীন আছে।

আরসিএন ২৪ বিডি ডট কম / ১৬ জুলাই ২০২০
আপডেট সময় ১০:৩৪ পিএম

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News