স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুতে স্বামীর আত্মহত্যার চেষ্টা

79

দিনাজপুর (প্রতিনিধি) : দিনাজপুরের চিরিরবন্দরে স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় স্বামী শ্রী শক্তিপদ চক্রবর্তী (৫৫)আত্মহত্যার চেষ্টা করেছেন।

আজ শুক্রবার (১৮ জুন) সকালে উপজেলার সাতনালা ইউনিয়নের ইছামতি রমেশ পন্ডিত পাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

এর আগে , বৃহস্পতিবার (১৭ই জুন)দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে শ্রী শক্তিপদ চক্রবর্তীর স্ত্রী কৃষ্ণা চক্রবর্তী মনুর (৫০)মৃত্যু হয়।

স্থানীয়দের সূত্রে জানা যায়, ইছামতি রমেশ পন্ডিত পাড়া মন্দিরের পুরোহিত শ্রী শক্তিপদ চক্রবর্তী এর স্ত্রী দুই সন্তানের জননী কৃষ্ণা চক্রবর্তী মনু বেশ কিছু দিন ধরে ডায়রিয়া রোগে ভুগছিলেন। এ সময় তার প্রয়োজনীয় চিকিৎসা চলছিল। চিকিৎসা চলাকালীন অবস্থায় গত বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে তার মৃত্যু হয়।

করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com
আমাদের ইংলিশ ওয়েবসাইড :uk.rcn24bd.com

পরে শুক্রবার সকালে তার স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামী শক্তিপদ চক্রবর্ত্তী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় প্রতিবেশিরা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান । তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে দিনাজপুর মেডিকেলে প্রেরণ করেন। স্থানীয়দের মনে সন্দেহ জাগলে তারা থানায় সংবাদ দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল পূর্বক দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতের নাকে ও মূখে ফেনা ছিল। অস্বাভাবিক মৃত্যু হওয়ায় ইউডি মামলা দায়ের করে মরদেহ ময়না তদন্তের জন্য ​দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৮ জুন, ২০২১ (শুক্রবার)
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here