৭৬৩ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজাসহ দুই জন আটক- র‌্যাব-১৩

- Advertisement -
- Advertisement -

রংপুর মহানগরীর তাজহাট থানাধীন “সদরপাড়া গ্রাম¯ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন পাকা রাস্তার উপর সন্দহভাজন পাথর বোঝাই একটি ড্রাম ট্রাক তল্লাশি করে ৭৬৩ বোতল ফেন্সিডিল এবং ০২ (দুই)টি লাল রংয়র ব্যাগের ভিতর থেকে ১০.৫০০ কজি শুকনা গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

২৫ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর এর ব্যাটালিয়ন সদর ক্যাম্পর একটি আভিযানিক দল রংপুর মহানগর তাজহাট থানাধীন বেগম রোকয়া বিশ্ববিদ্যালয় সংলগ জনক মাঃ জহুরুল ইসলাম লিটন এর “লিটন অটো ওয়ার্কসপ” দোকানের সামনের পাঁকা রাস্তার উপর সদহভাজন পাথর বাঝাই ০১টি ড্রাম ট্রাক তল্লাশি করে আটককৃত ট্রাকের সামনের কেবিন ড্রাইভার সিটর পিছন স্টীলর বাক্সর ভিতর বিশষ কায়দায় ০৩ (তিন)টি সাদা রংয়র প্লাস্টিকর বস্তা ও ০১ (এক)টি পাটের বস্তায় লুকানা অবস্থায় ৭৬৩ বাতল ফন্সিডিল এবং ০২ (দুই)টি লাল রংয়র নাইলনর ব্যাগের ভিতর ১০.৫০০ কজি শুকনা গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।


মাদক ব্যবসায়ীরা হলেন, ১। মাঃ রাসল মিয়া (২০), পিতা-মাঃ নয়ন মিয়া, সাং-নবগ্রাম, থানা-মানিকগঞ্জ সদর, ২। মাঃ রাবি (২০), পিতা-মাঃ শহিদ, সাং-রায়দক্ষিণ, থানা-সিংগাইর, উভয় জলা-মানিকগঞ্জ’দ্বয়ক ।
এছাড়াও ০১টি ড্রাম ট্রাক, ১১২ সিএফটি ভাঙ্গা পাথর, ০২টি মাবাইল ফান, ০১টি সীমকার্ড এবং মাদকদ্রব্য বিক্রয়লব্ধ ৮০০০/- টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায়, কুড়িগ্রাম থেকে বাঝাই হওয়া ফন্সিডিল ও গাঁজা সিরাজগঞ্জ এবং গাজীপুর জেলায় সরবরাহ করার কথা ছিল। এছাড়াও তারা পাথর ও বিভিন মালামাল বহনর অÍড়ালে মাদকদ্রব্য ফন্সিডিল ও গাঁজা ট্রাক এবং গণপরিবহন মাধ্যম দেশের বিভিন্নস্থানে এসব চালান পৌঁছে দেওয়া হতো। দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথ তাদের সম্পক্ততার কথা স্বীকার করে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধ গোপন অনুসন্ধান চলছে ।

আটককৃত মাদক ব্যবসায়ীদর বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

আরসিএন ২৪বিডি.কম/ ২৬ আগস্ট ২০২০
আপডেট সময়: ২:৩৫পিএম / জিএমএম

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
ভুট্টি গরু: সাভারে মাত্র কুড়ি ইঞ্চি উচ্চতা আর ২৬ কেজি ওজনের ‘রানী’ লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি