সুদের টাকার জন্য গ্রহীতাকে হত্যা চেষ্টার অভিযোগ

- Advertisement -
- Advertisement -

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে সুদের টাকার জন্য সুদ গ্রহীতাকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে জেলার মহেন্দ্রনগর ইউনিয়নের সাতপাটকী গ্রামের ইয়াকুব আলীর ছেলে মিলন মিয়ার (৪০) নিকট একই গ্রামের ছালাম মিয়ার ছেলে মাজেদ (২৮) দুই বছর পূর্বে নগদ ৩০ সুদের টাকা গ্রহণ করে। এবং ঐ টাকার বিপরীতে প্রতি মাসে সুদ বাবদ ৬ হাজার টাকা মিলন মিয়াকে দিতে থাকে। মাজেদ মিয়া অভিযোগ করে বলেন পূর্বে এক লক্ষ ৪০ হাজার টাকা পরিশোধ করার পরেও এলাকার মাতব্বর আসাদুল আশেকিন (রতন) এর মাধ্যমে ৪০ হাজার টাকায় মিমাংসা হয়।

পরবর্তীতে সুদ বাবদ মিলন মিয়া মাজেদের নিকট আরো এক লক্ষ টাকা দাবি করলে মাজেদ দিতে অস্বীকৃতি প্রদান করে। এরই ধারাবাহিকতায় গত ৩১ জানুয়ারি সন্ধ্যায় মিলন মাজেদের বাড়ি গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। মিলনকে গালমন্দ করতে বাধা দিতে গেলে ক্ষিপ্ত হয়ে মিলন মাজেদের উপর ঝাঁপিয়ে পড়ে কিল ঘুষি মারার পাশাপাশি তার বুকের উপর চড়ে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করে বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

পরে মাজেদের মা ঘটনাস্থল থেকে ছেলেকে বাঁচাতে গেলে তার উপরেও চড়াও হয় মিলন। নিরুপায় হয়ে মাজেদের মা মোমেনা বেগম চিৎকার-চেঁচামেচি শুরু করলে এলাকাবাসী গুরুতর অবস্থায় মাজেদ কে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান।

বিষয়টি নিয়ে মহেন্দ্রনগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাজিউল হাসান শাকিল ও ছাত্রলীগের সভাপতি ফেরদৌস মন্ডলের সাথে কথা হলে তারা বলেন, বিষয়টি আমরা জানি দীর্ঘদিন পূর্বে মিলনের নিকট থেকে মাজেদ ৩০ হাজার টাকা নিয়েছিল এবং তা পরিশোধও করেছে। পরবর্তীতে মিলন আরো এক লক্ষ টাকা সুদ বাবদ দাবি করে। মারা মারির সময় আমরা ঘটনাস্থলে উপস্থিত ছিলাম অসুস্থ মাজেদকে আমরা হাসপাতালে লোক মারফত পাঠিয়ে দিয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত মিলনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা হলে তিনি সাংবাদিকদের মহেন্দ্রনগর বাজারে ডেকে পরে তার ফোন বন্ধ রাখেন।

ভুক্তভোগী মাজেদ সাংবাদিকদের বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল আমার মা বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে আমি বিশ্বাস করি ন্যায়বিচার পাব।

বিষয়টি নিয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলমের সঙ্গে কথা বললে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই তবে অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিবো।

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News