ভাসমান অবস্থায় স্বামীর লাশ উদ্ধার

- Advertisement -
- Advertisement -

ভাসমান অবস্থায় চট্টগ্রাম সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে একটি ‍পুকুর থেকে জয়নাল আবেদীন (২৯) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১০ এপ্রিল ২০২১) ভোরে লাশটি উদ্ধার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায় হয় ।

পুলিশ ধারণা করেছে , জয়নাল আবেদীনের স্ত্রী লিমা আকতার (২৪) এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত। ঘটনার পর লিমা আকতার পালিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত জয়নাল আবেদীনের বাড়ি উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের তেলীপাড়া গ্রামে। স্থানীয়রা বলেন জয়নাল-লিমা দম্পতির দুটি মেয়ে আছে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন,লিমা আকতার ভোরে প্রতিবেশীদের জানান, গভীর রাতে তাঁর প্রতিবেশী শাহাদাত হোসেন স্বামীকে ডেকে নিয়ে গেছেন। এরপর তার স্বামী আর ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। খবর শুনে স্থানীয় লোকজনও তাঁকে খুঁজতে বের হয়। এরই মধ্যে লিমা পালিয়ে জাওযার ফলে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে সন্দেহ করে।

তিনি আরও বলেন,স্থানীয় লোকজন জয়নাল আবেদীনের ঘরে গিয়ে মেঝেতে রক্ত দেখতে পান। পরে এটি হত্যাকাণ্ড বলে নিশ্চিত হয়ে জয়নালের লাশ ও লিমাকে খুঁজতে শুরু করেন তাঁরা। ভোরের আলোতে বাড়ির পাশের পুকুরে জয়নালের লাশ ভাসতে দেখে স্থানীয়রা। লাশ দেখে তারা দ্রুত পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। জয়নালের পেটের ডান পাশে ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে ।

স্থানীয় লোকজন ও নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা বলেন, শাহাদাতের সঙ্গে লিমার অবৈধ পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে কয়েক দফায় সালিস বৈঠকও হয়েছে।দুদিন আগেও এ নিয়ে বৈঠক হয়।
সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে ,লিমা ও শাহাদাত মিলে জয়নালকে হত্যা করেছেন। সকালে লিমা একটি ব্যাগ নিয়ে গাড়িতে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এ সময় পুলিশ তাঁকে বাড়বকুণ্ড বাজার এলাকা থেকে আটক করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদ চলছে।
অনলাইন আপডেট :10 এপ্রিল,২০২১
আরসিএন২৪বিডি.কম
মেরাজ হৃদয়

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News