পুর্ব শত্রুতার জেরে ঘরে আগুন, গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ

- Advertisement -
- Advertisement -

লালামনিরহাট প্রতিনিধিঃ

লালামনিরহাট সদর উপজেলার হাড়াটি ইউনিয়নের ঢাকনাই (কুড়ারপাড়) গ্রামে পুর্ব বিরোধের জেরে এক পরিবারের উপর সন্ত্রাসি হামলার অভিযোগ পাওয়া গেছে ।


৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে ঔ গ্রামের নজরুল ইসলাম (৪৫) এর বাড়িতে ঢুকে প্রতিবেশি সেলিম মিয়া (৩৫) পিতা মোক্তার হোসেন সরকার,মোঃ আকবর আলী (৫৫) পিতা মৃতঃ কমের উদ্দিন, শাহানুর (৪২) পিতা মোঃ মোক্তার হোসেন, মোঃ মোকতার হোসেন (৬৫) পিতা মৃত হেছাব উদ্দিন, সিরাজুল (৩০),শাহাজাহান উভয়ের পিতা মোকতার হোসেন। দুলাল (৫০) পিতা মৃত হেছাব উদ্দিন, রফিকুল (৪৮) আব্দুর রাজ্জাক (২৮) উভয়ের পিতা মৃত আব্দুল মিয়া, শিমুল (২৪) পিতা মোঃ দুলাল মিয়া সকলের গ্রাম ঢাকনাই (কুড়ারপাড়)

বসতবাড়ির জমির সীমানা নিয়ে দীর্ঘ দিন থেকে এমনি বিরোধ চলে আসছিল । আর তারই ধারাবাহিগতায় বিবাদিরা সঙ্গবদ্ধ হয়ে লাঠি শোটা, লোহার রড,ধারালো অস্ত্র ও কেরোসিন ভর্তি প্লাস্টিকের বোতল নিয়ে নজরুলের বাড়িতে প্রবেশ করে। এসময় মোক্তার হোসেনের নির্দেশে ওই বাড়িতে লুটপাট ও ভাংচুর চালায় বাকি সন্ত্রাসীরা।
এজাহার সুত্রে জানা গেছে, নজরুলের স্ত্রী আন্জু বেগম (৪০) হামলা কারীদের বাধা দিতে গেলে সেলিম ও শাহানুর তাকে বেধরক মারপিট করে। ঐ সময় অভিযোগে উল্লেখিত ৫ নং বিবাদী সিরাজুল গৃহবধূ আনজু বেগমের পড়নের কাপড় টানাহেচড়া করে বিবস্ত্র করে শ্লীলতাহানি ঘটায়। শাহানুর তার বাম হাতে থাকা ছোরা দিয়ে আনজুর মাথা বরাবর চোট মারে তখন আনজু তার বাম হাত দিয়ে আঘাত ঠেকাতে গেলে ছোড়ার আঘাতে মাথার বাম পাশসহ বাম হাতে গুরুতর রক্তাক্ত জখম হয়।

পরে আকবর আলী (৫৫) আন্জুর গলা চিপে ধরে স্বাসরুদ্ধ করার চেষ্টা করে ওই সময় নজরুল চিৎকার চেচামেচি শুনে বাড়িতে ডুকে সন্ত্রাসিদের হাত থেকে স্ত্রীকে রক্ষা করার চেষ্টা করলে অভিযুক্ত শাহাজাহান ও রফিকুল, নজরুল কে মারফিট করতে থাকে। তখন আব্দুর রাজ্জাকের হাতে থাকা কেরোসিন তেল ভর্তি বোতল নিয়ে নজরুলের পুর্বদুয়ারি প্রায় ১৭-১৮ হাত টিনের ঘরের পুর্বপাশের বাশের বেড়ায় তেল ঢেলে দিয়ে তার পকেটে থাকা গ্যাসলাইট দিয়ে আগুন লাগিয়ে দেয়।


আগুন দাউ দাউ করে জ্বলে উঠলে নজরুল ও তার স্ত্রীর ডাক চিৎকার করতে থাকলে ওই সন্ত্রাসীরা ওই পরিবারের সকলকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
পরে ওই দম্পতির আত্মচিৎকারে আশপাশের লোক জন ঘড়ের আগুন নেভাতে ছুটে আসে ।এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি এসে অবশিষ্ট আগুন নেভাতে সক্ষম হয়।

এবিষয়ে লালামনিরহাট সদর থানার ওসি শাহ আলম এর সাথে কথা বললে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

রাজা রামমোহন ক্লাব ও মার্কেটের অবৈধ স্থাপনা উচ্ছেদ

আরসিএন ২৪বিডি. কম / ১১ ডিসেম্বর ২০২০

অনলাইন আপডেট : ৮:৩৯ পিএম / আর এল

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -

1 COMMENT

Comments are closed.

লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News