পীরগঞ্জে ব্রাকের স্কুল শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টা

- Advertisement -
- Advertisement -

পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে ব্রাকের স্কুল শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। থানায় অভিযোগ করায় বাড়ী ভাংচুর সহ সন্ত্রাসী হামলার শিকার হয়েছে পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে উপজেলার মদনখালি ইউনিয়নের ঠাকুরদাস লক্ষিপুর গ্রামে।


এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১২ ঘটিকায় নজরুল ইসলামের স্ত্রী ব্রাক স্কুল শিক্ষিকা সাবানা বেগম (৩০) ব্রাক স্কুল থেকে আসার পথে একা পেয়ে একই গ্রামের জহুরুল ইসলামের বখাটে পুত্র শামিম মিয়া পিছন থেকে ঝাপটে ধরে মাটিতে ফেলে হত্যার ভয় দেখিয়ে জোর পুর্বক ধর্ষণের চেষ্টা করে।

এরই এক পর্যায়ে উক্ত শিক্ষিকা অত্মচিৎকারে একই গ্রামের মতিয়ার রহমানের পুত্র মুন্জুর হোসেন সহ অনেকে এগিয়ে এলে বখাটে শামিম দৌড়ে পালিয়ে যায়। পরে গ্রামবাসীর পরামর্শে গত ১৭ সেপ্টেম্ববর ন্যায় বিচারের আশায় পীরগঞ্জ থানায় একটি অভিযোগ দেয় অই স্কুল শিক্ষিকা।

গুগল নিউজ : রংপুর ক্রাইম নিউজ পড়তে ক্লিক করুন

এতে ক্ষিপ্ত হয়ে বখাটে শামিম ও তার লোকজন ১৭ সেপ্টেম্বর সকালে উক্ত শিক্ষিকার বাড়ীতে সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ী ভাংচুর সহ পরিবারের লোকজনদের মার ডাং করে স্বর্নালংকার ও নগদ অর্থ লুট করে নিয়ে যায় এবং ঘটনার স্বাক্ষি মুন্জুর কেও বেদম প্রহার করে গুরুতর জখম করে। বর্তমানে মুন্জুর হোসেন আশংকা জনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পীরগঞ্জ থানায় পৃথক পৃথক ২টি মামলার প্রস্তুতি চলছিল।

আরসিএন ২৪বিডি. কম/ ২০ সেপ্টেম্বর ২০২০

আপডেট সময়: ৮:২৩ পিএম/ জিএম

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
ভুট্টি গরু: সাভারে মাত্র কুড়ি ইঞ্চি উচ্চতা আর ২৬ কেজি ওজনের ‘রানী’ লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি