- Advertisement -
- Advertisement -

রংপুর শহরের মাহিগঞ্জে আসরিফা খাতুন (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রবিউল ইসলামকে আটক করেছে পুলিশ। আটক রবিউল ওই এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

শুক্রবার (৯ এপ্রিল) রাত ৮টার দিকে নগরীর মাহিগঞ্জ নাছনিয়ার বিল বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মাহিগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ৫ বছর আগে মাহিগঞ্জ এলাকার রবিউল ইসলামের সঙ্গে আসরিফার বিয়ে হয়। তাদের ৩ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই বিভিন্ন পারিবারিক বিষয় নিয়ে তাদের মনোমালিন্য ও ঝগড়া লেগেই থাকত।

ঘটনার দিন (শুক্রবার) বিকেলে ঝগড়ার এক পর্যায়ে রবিউল তার স্ত্রী আসরিফাকে মারধর করেন। পরে সন্ধ্যার দিকে প্রতিবেশীরা আসরিফার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুুুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়দের অভিযোগ, রবিউল তার স্ত্রীকে হত্যার পর ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে। এ কারণে ওই ঘটনায় সন্দেহভাজন হত্যাকারী হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রবিউলকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে রংপুর মেট্রো পলিটন পুলিশের মাহিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান বলেন, ঘটনার পর স্বামী রবিউল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরসিএন ২৪ বিডি.কম / ০৯ এপ্রিল ২০২১

- Advertisement -
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -
লাউয়ের যত গুন্ তাজহাট জমিদার বাড়ি health News Rangpur Crime News