রাজশাহী মেডিকেলের করোনায় পনেরো জনের মৃত্যু

98

মহামারি করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও পনেরো জন মারা গেছেন।

চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার (১০ জুন) সকাল ৯টা থেকে আজ শুক্রবার(১১ জুন) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা। তাদের মধ্যে ৭ জন করোনায় এবং ৮ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। পনেরো জনের মধ্যে ৮ জন রাজশাহীর, ৬ জন চাঁপাইনবাবগঞ্জের এবং ১ জন নাটোরের বাসিন্দা।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে পনেরো জন মারা গেছেন। এর মধ্যে হাসপাতালের আইসিইউতে ৬ জন, ২২ নম্বর ওয়ার্ডে ৩ জন, ১ ও ৩ নম্বর ওয়ার্ডে ২ জন করে এবং ১৬ ও ২৫ নম্বর ওয়ার্ডে ১ জন করে মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় ৭ জন মারা গেছেন করোনায়। অন্য ৮ জন মারা গেছেন করোনা উপসর্গ নিয়ে। করোনায় মারা যাওয়া ৭ জনের ৪ জন রাজশাহীর, চাঁপাইনবাবগঞ্জের ২ জন এবং ১ জন নাটোরের বাসিন্দা।

এ ছাড়া উপসর্গ নিয়ে যে ৮ জন মারা গেছেন তার মধ্যে ৪ জন রাজশাহীর এবং ৪ জন চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

করোনার সকল ইংলিশ নিউজ পেতে ভিজিট করুন : coronavirus.rcn24bd.com

উপপরিচালক আরও জানান, ২৭১ শয্যার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ২৯৭ জন। এর মধ্যে আইসিইউতে ভর্তি রয়েছেন আঠারো জন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন তেতাল্লিশ জন। এর মধ্যে রাজশাহীর আঠারো জন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন তেতাল্লিশ জন। এই ১ দিনে হাসাপাতাল ছেড়েছেন পঁচিশ জন।

এর আগে গত ২৪ মে দশ জন, ২৫ মে চার জন, ২৬ মে চার জন, ২৭ মে চার জন , ২৮ মে নয় জন, ৩০ মে বারো জন, ৩১ মে চার জন, ১ জুন সাত জন, ২ জুন সাত জন, ৩ জুন নয় জন, ৪ জুন ষোল জন, ৫ জুন আট জন, ৬ জুন ছয় জন, ৭ জুন সাত জন, ৮ জুন আট জন, ৯ জুন আট জন এবং ১০ জুন বারো জন রামেক হাসপাতালে মারা গেছেন।

জুন ১১, ২০২১
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here