রংপুর বিভাগে চলতি জুন মাসের প্রথম ৫ দিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছেন ৩৭৭ জন। সুস্থ হয়েছেন ১৫৮ জন রোগী।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানাগেছে, জুনের প্রথমদিনে বিভাগে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত ৫জন মারা যান। একই দিনে করোনা পজিটিভ ৭৮ জন রোগী শনাক্ত হয়। এরপর ২ জুন চার জন, ৩ জুন পাঁচ জন, ৪ জুন তিন জন এবং ৫ জুন পাঁচ জনসহ মোট বিশ জনের মৃত্যু হয়েছে। গেল ৫ দিনে ১৯২৯ জনের নমুনা পরীক্ষা করে বিভাগের ৮টি জেলায় ৩৭৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী এসকল তথ্য নিশ্চিত করে বলেন, বিভাগে বর্তমানে ১৯৩৮৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮০০২ জন।

"গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন"
গুগল নিউজ এ রংপুর ক্রাইম নিউজের সর্বশেষ খবর পড়তে ক্লিক করুন।

করোনার সকল তথ্যের জন্য ক্লিক করুন : আরসিএন ২৪বিডি ডট কম

ডা. আহাদ আলী জানান, ৫ জুন সন্ধ্যা পর্যন্ত দিনাজপুুর জেলায় করোনায় ৫৯৮৮ জন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ১৫২ জন, রংপুর জেলায় ৫০৭৭ জন আক্রান্ত হয়েছেন, মৃত্যু হয়েছে ১০০ জনের। ঠাকুরগাঁও জেলায় ১০৭৪২ জন আক্রান্ত, ৪৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১৭৮০ জন আক্রান্ত, ২৩ জনের মৃত্যু হয়েছে। নীলফামারী জেলায় ১৫৯০ জন আক্রান্ত ও ৩৬ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১২৫৫ জন আক্রান্ত ও ২২ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১১০৮ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ৮৪৪ জন আক্রান্ত ও ২০ জনের মৃত্যু হয়েছে।

জুন ০৭, ২০২১
আরসিএন ২৪বিডি ডট কম
আমাদের সকল নিউজ :RCN24bd.com