রংপুর বিভাগে করোনা দুই জনের মৃত্যু

83

রংপুর বিভাগে প্রতিদিন করোনা সংক্রমন এবং মৃত্যুর হার বেড়েই চলেছে আশংকাজনক ভাবে।

এই বিভাগে গতকাল শনিবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ৩৯২ জনের টেষ্ট করে নতুন করে সাত জেলায় ৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ সময়ে ঠাকুরগাঁও জেলায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ত্রিশ জন। এ নিয়ে বিভাগে ১৩৮০১৭ জনের টেষ্ট করে মোট ২০০৭৮ জন আক্রান্ত পাওয়া গেছে। ৪২৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৮২৭০ জন রোগী সুস্থ হয়েছেন। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় থেকে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে আটত্রিশ, ঠাকুরগাঁয় একুশ, রংপুরে চোদ্দ, কুড়িগ্রামে এগারো, লালমনিরহাটে আট, গাইবান্ধায় এক জন এবং নীলফামারী জেলায় এক জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

আমাদের করোনা সম্পর্কিত ইংলিশ ওয়েবসাইড :coronavirus.rcn24bd.com

"রংপুর বিভাগে করোনা দুই জনের মৃত্যু"

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ আহাদ আলী এক প্রেস বার্তায় জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৬২২৬ জন আক্রান্ত ও ১৫৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৫২০৩ জন আক্রান্ত ও ১০২ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১৯১৫ জন আক্রান্ত ও ৫২ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১৮০২ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১৬১১ জন আক্রান্ত ও ৩৭ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১২৯৯ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১১৬৭ জন আক্রান্ত ও ১৮ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮৫৫ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২৮০ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১১২৪৩৩ জন। একই সময়ে ২৪৪ জন সহ মোট ১০৭০৩৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

জুন ১৩, ২০২১
আরসিএন ২৪বিডি ডট কম

আমাদের সকল নিউজ :RCN24bd.com

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here