স্টাফ রিপোর্টার

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় দুই গ্রুপের সংঘর্ষে রাকিব খালাসি (২৪) নামে এক যুবকের নিহত হয়েছেন।

শনিবার (৮ মে) আনুমানিক রাত ৯টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে আর্য্য দত্তপাড়ার বেপারীকান্দি এলাকার ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পাশের মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল মারে। এ নিয়ে বিকেলে উভয় পরিবারের মধ্যে বাকবিতন্ডা হয়।

এই সূত্র ধরে আনুমানিক রাত ৮টার সময় মঙ্গলসহ ৮/১০ জন দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা তাওসিফের মা রুবি বেগমকে (৪৫) মারধর করে বলে জানা যায়।

মা কে মারধর করা দেখে বাধা দিতে যায় তাওসিফের ভাই রাকিব,বাধা দিলে তাকে তারা পাশের কলাবাগানে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে গুরুতর আহত করে বলে জানা যায়।

জানা যায়, একপর্যায়ে রাকিবের চিৎকার শুনে ঠেকাতে গিয়ে অস্ত্রের আঘাতে আহত হন কালু মিয়া (৩৭), সাবিনা বেগম (৩২) এবং উর্মি বেগম (তৃতীয় লিঙ্গ) নামে স্থানীয় তিনজন ব্যাক্তি।

জানা যায়, আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রুবিকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানা যায় ।

মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে রাকিবের মৃত্যু হয় বলে জানা যায়।

শিবচর থানার তদন্ত ওসি মো. আমির হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে খবর পাওয়ার পর এবং পুলিশ পরিদর্শন করেছে ঘটনাস্থল । এ বিষয়ে মামলা করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

অনলাইন আপডেট : ৯ মে ,২০২১
আরসিএন২৪বিডি.কম
কবির চৌধুরি জয়