লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানা এলাকায় র‌্যাব-১৩, রংপুর ব্যাটালিয়নের অভিযান পরিচালনা করে ০১টি দেশীয় ওয়ান শুটারগান পিস্তল, ০২ রাউন্ড গুলি এবং ০১টি খুরসহ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান মনিরকে (৩৮), গ্রেফতার করা হয়েছে।

গত ২৪ মে রাতে র‌্যাব-১৩, রংপুর ব্যাটালিয়নের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

মাদক ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান মনির লালমনিরহাট জেলার বাসিন্ধা।

এ অভিযানে ০১টি দেশীয় ওয়ান শুটারগান পিস্তল, ০২ রাউন্ড গুলি এবং ০১টি খুরসহ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান মনিরকে (৩৮) গ্রেফতার করা হয়।

"র‌্যাব-১৩, রংপুর ব্যাটালিয়নের অভিযান "

এছাড়াও গ্রেফতারকৃতের কাছ থেকে ৫০ পিস ইয়াবা, ০১টি মোটরসাইকেল এবং মাদক বিক্রয়লব্ধ নগদ টাকা জব্দ করা হয়েছে। তার নামে লালমনিরহাট জেলার বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, পুলিশ এ্যাসল্ট, চুরি এবং অপহরণসহ ১৯টি মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ মনিরুজ্জামান মনির দীর্ঘদিন যাবৎ ত্রাসের রাজত্ব করে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসার সাথে তার জড়িত থাকার কথা স¦ীকার করেছে।
ধৃৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে আসামী’কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে।

আরসিএন ২৪বিডি.কম / ২৫ মে ২০২১