রংপুরের কাউনিয়া থানাধীন কদমতলা (মীরবাগ) মহাসড়কের উপর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) চেকপোষ্ট বসিয়ে সন্দেহভাজন ০১টি ট্রাক থামিয়ে তল্লাশি করে ২২ কেজি গাঁজাসহ আব্দুল করিম প্রামানিক (৪৮)’নামে একজনকে গ্রেফতার করেছে ।

১৩ ফেব্রুয়ারি (শনিবার) বিকাল ৪:৩০ দিকে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার কাউনিয়া থানাধীন কদমতলা (মীরবাগ) বাজারস্থ মেসার্স মেনাজ উদ্দিন ফিলিং স্টেশন এর সামনের মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে সন্দেহভাজন ০১টি ট্রাক তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ২২ কেজি গাঁজা, মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ০১টি ট্রাক (ভাঙ্গা পাথর ভর্তিসহ) মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল করিম প্রামানিক (৪৮)’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল করিম প্রামানিক (৪৮) এর নিজ জেলা বগুড়া এবং সে বিভিন্ন মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন অংশে সরবরাহ করে থাকে। এছাড়া ট্রাকের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রংপুর জেলার কাউনিয়া থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

আরসিএন ২৪বিডি. কম / জিএমএম

অনলাইন আপডেট :১০:৪৯পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২১