গঙ্গাচড়ায় ভুয়া ডিবি অফিসার আটক

65

রংপুর : রংপুরের গঙ্গাচড়ায় ডিবি অফিসার পরিচয় দিয়ে টাকা নেয়ার সময় মোস্তাফিজার রহমান সোহাগ (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে উপজেলার বড়বিল ইউনিয়নের ঠাকুরাদহ বাজার থেকে ডিবি অফিসার পরিচয় দিয়ে টাকা নেয়ার সময় স্থানীয়দের সহায়তায় ভুয়া ডিবি অফিসার সোহাগকে আটক করে পুলিশ।

আটককৃত মোস্তাফিজার রহমান সোহাগ রংপুর মেট্রোপলিটন হাজীর হাট থানার অভিরাম সুকানচৌকি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের সূত্র মতে, আজ দুপুরে সোহাগ ঠাকুরাদহ বাজারের মনিরুল নামে এক হার্ডওয়ার ব্যবসায়ীর দোকানে উপস্থিত হয়। পরে সে ডিবি অফিসার পরিচয় দিয়ে চলমান লকডাউন চলাকালে কেন সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে দোকান খোলা রেখেছেন বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এবং সরকারি নির্দেশনা মোতাবেক ব্যবসায়ী মনিরুলের কাছে ২ হাজার টাকা জরিমানা দাবী করেন।

এ সময় ব্যবসায়ী মনিরুল সোহাগকে জানায় তার কাছে ৬৫০ টাকা আছে। এসময় সোহাগ ২ হাজার টাকার বিপরীতে ৬৫০ টাকা গ্রহন করে এবং রিসিভ দিতে অপারগতা প্রকাশ করায় বিষয়টি নিয়ে ব্যবসায়ীদের মাঝে সন্দেহের দানা বাঁধে।

পরবর্তীতে স্থানীয়রা ডিবি অফিসার পরিচয় প্রদানকারী সোহাগকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে গঙ্গাচড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুয়া ডিবি অফিসার সোহাগকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোহাগ ডিবি অফিসার পরিচয়ে ধান্দাবাজি করতে গিয়ে জনতার হাতে আটক হলে, খবর পেয়ে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় ব্যবসায়ী মনিরুল বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আরসিএন ২৪ বিডি. কম / ৬ জুলাই ২০২১
এ এফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here